পুরনো চুড়ি দিয়ে বানিয়ে ফেলুন ক্যান্ডেল-হোল্ডার এবং পেন্সিল-হোল্ডার

কার্যপদ্ধতি

  • ২ মাস আগে
  • |
  • ১০১ জন দেখেছেন

পুরনো চুড়ি দিয়ে বানিয়ে ফেলুন ক্যান্ডেল-হোল্ডার এবং পেন্সিল-হোল্ডার। ঘরের সাজ-সজ্জা অত্যন্ত গুরুত্বপূর্ণ। এই সহজ ক্রাফট প্রজেক্ট এর মাধ্যমে আপনি আপনার পুরানো চুড়িগুলি ব্যবহার করে আপনার ঘরের সুন্দরতা বাড়াতে পারেন।

ক্যান্ডেল-হোল্ডার:

ঘরের আলো অন্যতম গোলাপির সঙ্গে সংগতি রইলে কি ভালো? পুরনো চুড়ি দিয়ে সৃষ্টিকৃত ক্যান্ডেল-হোল্ডার এই অপূর্ব চার্ম যোগ করে নেবে আপনার ঘরের সাজ-সজ্জা একটি নতুন পর্যায়ে। এই প্রক্রিয়াটি অনেক সহজ। প্রথমে, একটি পুরানো চুড়ি নিন। এরপর, একটি গোলাপি রংবিশিষ্ট স্প্রে প্যানে চুড়ির সাথে লক্ষ্য করুন। এরপর, চুড়ির উপরে একটি ক্যান্ডেল মোমবদ্ধক লাগান। সবশেষে, একটি গোলাপি রংবিশিষ্ট ক্যান্ডেল-হোল্ডার তৈরি হয়ে গেল। এই সৃষ্টিকৃত হোল্ডারটি আপনার ঘরের মধ্যে আরও একটি উজ্জ্বল প্রকাশ নিয়ে আসবে।

পেন্সিল-হোল্ডার:

বেটিতে বেটি, কাপে কাপি। পেন্সিল-হোল্ডারে তৈরি আপনার পুরনো চুড়িগুলি দিয়ে আপনি নিজের ডেস্ক অথবা শোপিং টেবিলকে অন্যতম আকর্ষণীয় করতে পারেন। পেন্সিল-হোল্ডার তৈরির জন্য, আপনি পুরানো চুড়িগুলি নিয়ে বিভিন্ন ধরনের গঠন করতে পারেন। এটি নির্দিষ্ট উচ্চতা এবং চওড়া স্থান সরবরাহ করার জন্য একটি দোকানের পাট্টির মাধ্যমে সহজে ব্যবহার করা যেতে পারে। এই হোল্ডার আপনার পেন্সিল এবং পেন্সিল পরিচালনা সুবিধাজনক করবে।

সংকলন:

পুরনো চুড়ি দিয়ে বানিয়ে ফেলা ক্যান্ডেল-হোল্ডার এবং পেন্সিল-হোল্ডার একটি অপূর্ব ও সুন্দর সৃষ্টিকর্ম। এগুলি নিয়ে কাজ করা খুবই সহজ এবং মজাদার। আপনার ঘরের সাজ-সজ্জা এই অপূর্ব ক্রাফট প্রজেক্টগুলির মাধ্যমে আরও চমকে উঠবে।

মন্তব্য করুন
Comment Profile
মন্তব্য
Loading...
দুঃখিত! এই মুহূর্তে কোন মন্তব্য নেই:(

এই পোস্টে বর্তমানে কোন মন্তব্য নেই.